শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৭:১৮

গাজীপুরে চুরি হওয়া পাঁচ মাসের শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার, গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে চুরি হওয়া পাঁচ মাসের শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার, গ্রেফতার ২

গাজীপুরের শ্রীপুর থেকে পাঁচ মাসের শিশু রিভা মনিকে অপহরণের দু'দিন পর টাঙ্গাইলের মির্জাপুরের মিরদেওহাটা এলাকা থেকে উদ্ধার করে তাঁর মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ সদস্যরা। এসময় অপহরণকারী এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, মিতু ওরফে সোনালী আক্তার (২৩) ও তার স্বামী হৃদয় মাহমুদ (৩১)। সোনালী আক্তারের বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুর থানার হাতিয়া রাজাবাড়ী গ্রামে। আর হৃদয় মাহমুদ একই জেলার মির্জাপুর থানার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, মো: জহিরুল ইসলাম, আমীনুল ইসলাম সহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ২৭ অক্টোবর দুপুর ১২টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের আজিতের বাড়ির ভাড়াটিয়া মোছাঃ লাইজু বেগম তার ৫ মাস বয়সী কন্যা রিভা মনিকে প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তারের কাছে রেখে গোসল করতে যান। সেই সুযোগে সোনালী আক্তার ঐ বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যায়। পরে ভিক্টিমের পরিবার বাড়িওয়ালা ও প্রতিবেশীদের নিয়ে অনেক খোঁজাখুজি করে কোথাও বাচ্চাটিকে পাননি। খুঁজে না পেয়ে শ্রীপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ৭/৩০ ধারার মামলা রুজু করা হয়। পরে গাজীপুর জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার আল মামুন একটি বিশেষ দল গঠন করে তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার দেড়টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর থানার মিরদেওহাটা গ্রামের সালামের বাড়ি থেকে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কবল থেকে ভিক্টিম রিভা মনিকে উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দম্পতির এক যুগেও কোন সন্তান না হওয়ায় হতাশা থেকে রিভা মনিকে অপহরণ করেছিল বলে পুলিশকে জানিয়েছে তারা। তবে পুলিশ ঘটনাটি আরো গভীরভাবে খতিয়ে দেখবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর