শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০২০ ২১:১৯

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আঠারোখাদা ইউনিয়ন চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিনিধি

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আঠারোখাদা ইউনিয়ন চ্যাম্পিয়ন

 

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চাউলিয়া ইউনিয়ন পরিষদকে টাইব্রেকারে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে আঠারোখাদা ইউনিয়ন পরিষদ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

গত ১ নভেম্বর থেকে মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নিয়ে শেখ কামাল উপজেলা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট চারটি ভেন্যুতে শুরু হয়। আজ শনিবার বিকালে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় উভয় পক্ষ নির্ধারিত সময়ে গোল করতে না পারায় ফলাফল নির্ধারনের জন্য টাইব্রেকার অনুষ্ঠিত হয়। টাইব্রেকারে আঠারোখাদা ইউনিয়ন চাউলিয়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, বিশিষ্ট শিক্ষাবীদ একেএম কামরুজ্জামান চাঁদ, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সদর থানা অফিসার ইনচার্জ জয়নাল আবেদিন, এ্যাডভোকেট শাখারুল ইসলাম প্রমুখ।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর