১৪ জানুয়ারি, ২০২১ ২২:২৪

বগুড়ায় মারপিটের ঘটনায় ২ কৃষকলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মারপিটের ঘটনায় ২ কৃষকলীগ নেতা আটক

ভিতরে প্রবেশ করতে না দেয়ায় বগুড়ায় জেলা পরিষদ ডাক বাংলোর নাইটগার্ড গোলাম মোস্তফা (৪০) ও কেয়ারটেকার সাইফুল ইসলামকে (৫০) মারপিট করেছে জেলা কৃষকলীগের ২ নেতা। 

বুধবার রাত ১০টার দিকে এঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাদের আটক করে। 

বৃহস্পতিবার দুপুরে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার (৪৫) ও সদস্য বজলার রহমান বকুল (৫০) জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক আটককৃতদের পরিচয় নিশ্চিত করেছেন।

বগুড়া সদর থানা সুত্রে জানা যায়, বুধবার রাতে বগুড়া শহরের সাতমাথায় স্টেশন সড়কে অবস্থিত জেলা পরিষদ ডাক বাংলো। বুধবার রাত ১০টার দিকে জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার ও জেলা কমিটির সদস্য বজলার রহমান বকুল সংরক্ষিত ডাক বাংলোতে অনুমতি ছাড়া প্রবেশের চেষ্টা করে। এসময় তাদের ভিতরে প্রবেশে বাঁধা দিলে বাক বিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ডাকবাংলোর নাইটগার্ড গোলাম মোস্তফাকে মারপিট করে, এসময় তার চিৎকারে তাকে বাঁচাতে এগিয়ে আসলে কেয়ারটেকার সাইফুলকেও মারপিট করে কৃষকলীগের ওই দুই নেতা। পরে পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মারপিটের ঘটনায় জেলা পরিষদ ডাক বাংলোর কেয়ারটেকার সাইফুল ইসলাম অভিযোগ দিয়েছেন। মারপিটে সাইফুল ইসলাম ও গোলাম মোস্তফা চোখে আঘাত পেয়েছেন। আটককৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর