শিরোনাম
১৯ জানুয়ারি, ২০২১ ১৪:৩৪

বকশীগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জামালপুর প্রতিনিধি

বকশীগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে নিলক্ষিয়া ইউনিয়নের উদ্যোক্তা নাজমুল হক বাবুকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে অভিযোগ পাওয়ার পরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার নাজমুল হক বাবু বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম নিলক্ষিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু শরিফ জানান, ধর্ষক নাজমুল হক বাবু নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা। করোনার সময় চাকরি হারান ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক। সম্প্রতি ঢাকায় অন্য একটি পোশাক কারখানায় চাকরির জন্য চেষ্টা করলে জন্মনিবন্ধনের প্রয়োজন হয়।

এ সময় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হক বাবুর সঙ্গে যোগাযোগ করেন। ১৪ জানুয়ারি জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের নিজ অফিস কক্ষে আসতে বলেন নাজমুল। পরে জন্ম নিবন্ধন দেওয়ার আশ্বাসে তাকে ধর্ষণ করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষককে আটক করা হয়েছে। ধর্ষণে সহায়তাকারীকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় ২ জনের নামে নারী শিশু নির্যাতন আইনে মামলার দায়ের করেছে ভুক্তভোগী নারী।

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর