শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১ ১৮:৪০
প্রিন্ট করুন printer

কলাপাড়ায় ৪৫০ পরিবার পেল নতুন ঘর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় ৪৫০ পরিবার পেল নতুন ঘর

পটুয়াখালীর কলাপাড়ায় গৃহহীন, দুস্থ, অসহায় ও স্বামী পরিত্যক্ত ৪৫০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের লাল টিনের ঘর। বিনামূল্যে প্রদানকৃত দুই শতক জমির উপর নির্মিত ঘরটি আধুনিক ডিজাইন সম্পন্ন সেমিপাকা। প্রতিটি ঘরে রয়েছে দুটো বেডরুম, একটি রান্না ঘর, একটি বাথরুম এবং প্রশস্ত বারান্দা। 

ঘরের উপর লাগানো হয়েছে উন্নতমানের রঙ্গীন টিন। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধনী দিনে ২৩৫ পরিবারকে দলিল হস্তান্তর করা হয়েছে। উপজেলার ১২ টি ইউনিয়ন ও দুটি পৌরসভার অসহায় এ পরিবারগুলো ঘরের দলিল হাতে পেয়ে খুশি ও আনন্দিত। তারা এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকের সভাপতিত্বে ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা। 

এছাড়া অন্যানদের মধ্যে বক্তব্য রাখে কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবির, মহিপুর প্রেস ক্লাব সভাপতি মো. মনিরুল ইসলাম, উপকারভোগী খুশি আক্তার লায়লা ও রুবিনা। 
এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, গনমাধ্যমকর্মী ও উপকারভোগী সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স’র মাধ্যে সারা দেশের এ ঘরের উদ্বোধন করেন। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর