২৪ জানুয়ারি, ২০২১ ১১:৩১

খেলার সময় গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক

খেলার সময় গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

খেলার সময় গলায় রশির ফাঁস লেগে হৃদয় সরকার (১২) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শনিবার রাত পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
একমাত্র ছেলে হৃদয় সরকারকে হারিয়ে মা পাগল প্রায়। এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার আইলহাস লক্ষীপুর গ্রামে। শিশু হৃদয় সরকার আলমডাঙ্গা উপজেলার আইলহাস লক্ষীপুর গ্রামের মৃত রুপা সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয় সরকার এলাকার একটি সাইকেলের দোকানে দেখাশোনার কাজ করতো। শনিবার বিকেলে কাজ শেষে ওই দোকানের আরেক শিশু কর্মচারীর সঙ্গে খেলা করছিল। এ সময় অসাবধানতায় তার গলায় রশির ফাঁস লাগে। এতে শিশু হৃদয় সরকারের শরীর নিস্তেজ হয়ে পড়ে। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। ওইদিন চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়। 

শিশু হৃদয় সরকারের মা বলেন, কয়েক বছর আগে তার বাবা মারা যায়। আজ আমার একমাত্র সন্তানকে হারালাম। আমি কাকে নিয়ে বেঁচে থাকবো বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিতসক ডা. মাহবুবুর রহমান বলেন, শ্বাসনালীতে অতিরিক্ত রশির চাপে তার মৃত্যু হয়েছে।  

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, খেলা করার সময় গলায় ফাঁস লেগে চিকিৎসাধীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এক শিশুর মৃত্যু হয়েছে শুনেছি। এ বিষয়ে যদি অভিযোগ পাই তাহলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর