শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:১৩
প্রিন্ট করুন printer

ওসির গাড়ি থেকে নিখোঁজের ১৩ ঘণ্টা পর ফিরলেন মেয়র প্রার্থী

মাদারীপুর প্রতিনিধি

ওসির গাড়ি থেকে নিখোঁজের ১৩ ঘণ্টা পর ফিরলেন মেয়র প্রার্থী
মশিউর রহমান সবুজ

মাদারীপুরে কলকিনি পৌরসভার নির্বাচনী প্রচারণার সময় পুলিশের গাড়িতে তুলে নেওয়ার ১৩ ঘণ্টা পর বাড়ি ফিরেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ। গতকাল শনিবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তিনি কালকিনির নিজ বাড়িতে ফিরেছেন ।

জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। এসময় মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান তার মোবাইল ফোনে কল দিয়ে তাকে দেখা করতে বলেন। তার কিছুক্ষণ পরই সেখানে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন গাড়ি নিয়ে সবুজকে তুলে নিয়ে যায়। পরে সন্ধ্যা পর্যন্ত সবুজ ফিরে না আসায় তার সমর্থকরা তার বাড়িতে জড়ো হতে থাকেন। পরে সন্ধ্যার দিকে প্রতিবাদে বিক্ষোভ করে কালকিনি থানা ঘেরাও করেন সবুজের সমর্থকরা। টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা। এছাড়াও কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে প্রায় তিন ঘন্টা  যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বিক্ষোভ মিছিলে নৌকার সমর্থকরা হামলা চালান। এসময় পুলিশও হামলায় যোগ দেন। এতে প্রায় ৩০ জন আহত হন। ভাঙচুর করা হয় দোকানপাট, সাংবাদিকদের ব্যবহৃত মোটরসাইকেল। পরে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ বলেন, ভোররাতে আমি বাড়ি ফিরেছি। একটু ব্যস্ত আছি, বিস্তারিত পরে জানাব।

কালকিনি থানার ওসি নাছিরউদ্দিন মৃধা মোবাইল ফোনে বলেন, মেয়র প্রার্থী সবুজ নিজে তার ব্যক্তিগত কাজে হঠাৎ ঢাকায় যাবেন। আমি মাদারীপুরে যাচ্ছিলাম, তাই তিনি আমার গাড়িতে তিনি মাদারীপুর গেছেন। এরপর তিনি কোথায় গেছেন, তা আমি জানি না। তবে তিনি রাতে বাড়ি ফিরেছেন, এখনও বাড়িতেই আছেন।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর