শিরোনাম
১ মার্চ, ২০২১ ২১:২৫

বগুড়ায় যমুনার চর থেকে মা ও শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় যমুনার চর থেকে মা ও শিশুর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীর চর থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার রাতে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতরা হলেন সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের ধারাবর্ষা চরের দক্ষিণ শংকরপুর গ্রামের আল আমিনের স্ত্রী শেফালী খাতুন (২২) ও তার ৫ মাস বয়সী শিশু কন্যা আয়েশা। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে
শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

বগুড়ার সারিয়াকান্দি থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে শেফালী খাতুন কবিরাজি চিকিৎসা করানোর কথা বলে সস্তানকে সাথে নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। রবিবার বিকেলে পাশের শংকরপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেতে মা-মেয়ের লাশ দেখতে পায় গ্রামবাসী। খবর পেয়ে থানা পুলিশ রাতেই লাশ দুটি উদ্ধার করে।

বগুড়ার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, মা-মেয়ের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় নিহত শেফালীর বাবা শংকরপুর গ্রামের ওসমান মন্ডল বাদী হয়ে সোমবার হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আল আমিন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। কলহের জের ধরে তাদেরকে হত্যা করা হয়ে থাকতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। 

বিডি প্রতদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর