৭ মার্চ, ২০২১ ১১:১৬

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রতীকী ছবি

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ জন হয়েছে। রবিবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এডভোকেট ওসমান গনি। তার বাড়ি চকরিয়ার বদরখালীতে৷ 

বিষয়টি রবিবার সকাল সাড়ে ১০টায় নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সদস্য এডভোকেট একরামুল হুদা। এর আগে ঘটনাস্থলে এক মহিলা ও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেক যুবক।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে সিমেন্ট বোঝায় ট্রাক পথচারীর উপর চাপা দিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০), বদরখালীর এডভোকেট ওসমান গনি (৪২) ও ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)। এ সময় আহত হয়েছে বেশ কয়েকজন জন।

কক্সবাজার শহর পুলিশ ফাড়ির এসআই আনোয়ার হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে এই কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ পথচারী।

আহতরা হলেন উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হকসহ (১৭) অন্তত ১০ জন।

খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে এক নারী সহ দুইজনের মৃত্যু হয়েছে। পরে চমেকে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর