শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৫:১০
প্রিন্ট করুন printer

ফুলপুরে পুলিশের মাস্ক ক্যাম্পেইন ও বর্ণাঢ্য র‌্যালি

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে পুলিশের মাস্ক ক্যাম্পেইন ও বর্ণাঢ্য র‌্যালি

ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশের আয়োজনে কোভিড-১৯-এর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মাস্ক ক্যাম্পেইন, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় ফুলপুরেও ওই কর্মসূচি পালিত হয়। 

এ উপলক্ষে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য ও সুশৃঙ্খল র‌্যালি বের হয়। থানা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি শুরু হয়। একটি অটোরিকশাকে বেলুন দিয়ে সাজিয়ে তাতে মাইক ও ব্যানার বেঁধে নানা উপদেশমূলক শ্লোগানে এগিয়ে যান পুলিশ সদস্যরা। উপজেলা পরিষদ গেটে গেলে এতে যোগ দেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। পুলিশ সদস্যদের  হাতে হাতে শোভা পাচ্ছিল বিভিন্ন উপদেশখচিত ফেস্টুন। 

র‌্যালিটি থানা রোড দিয়ে বাসস্ট্যান্ডে ভাষা সৈনিক এম শামসুল হক চত্বরে গিয়ে পৌঁছলে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয়ে বক্তব্য রাখেন ওসি ইমারত হোসেন গাজী। এ সময় তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে সচেতনতা বৃদ্ধিমূলক বক্তব্য দেন ও প্রায় দুইশ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। পরে শামসুল হক চত্বর থেকে র‌্যালিটি পুনরায় শুরু হয়ে উপজেলা পরিষদ গেট, শিববাড়ি রোড ও ছনকান্দা বাজার হয়ে থানা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। 

এতে আরো অংশ নেন ওসি (তদন্ত) আব্দুল মোতালিব, ফুলপুর থানা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রামভদ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, সাংবাদিক আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, এসআই মাহবুব, জাহিদ হাসান, ফয়জুর রহমান, মনোরঞ্জন, এএসআই বাছেদ, রফিকুল, পারভেজ, বকুল, জিল্লুর, রেজাউল, নারী কনস্টেবল তারিন আক্তার, তানিয়া জান্নাত, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর