শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ২১:৩০
প্রিন্ট করুন printer

ঝালকাঠিতে গণধর্ষণ মামলায় ২ আসামির যাবজ্জীবন কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে গণধর্ষণ মামলায় ২ আসামির যাবজ্জীবন কারাদণ্ড
প্রতীকী ছবি

ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল-২ আদালত গণধর্ষণ মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লাখ টাকা করে জরিমানা করেছেন। এই ঘটনায় ধর্ষণের ফলে জন্ম নেয়া শিশুকন্যার বিবাহ না হওয়া পর্যন্ত আসামিদের সম্পদ থেকে ভরণপোষণের নির্দেশ দিয়েছেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- ঝালকাঠি শহরের ষ্ট্যান্ড রোডের মো: ইদ্রিস খলিফার পুত্র মো: রানা (২৭)ও কিস্তাকাঠি এলাকার মো: আউয়ালের পুত্র মো: নাদিম (২৫)। এই আদালতের বিচারক শেখ. মো: তোফায়েল হাসান আসামীদের উপস্থিতিতে বুধবার (২৪ মার্চ) রায় ঘোষণা করেন। জেলা প্রশাসককে ভরনপোষনের বিষয়টি দেখতে বলা হয়েছে। 

২০১৪ সালের গত ১২ফেব্রুয়ারী দিবাগত রাত ৯টায় ষ্ট্যান্ড রোডস্থ জনৈক কবির মিয়ার ভাড়াটিয়া মো: রফিক হাওলাদারের কিশোরী কন্যাকে আসামিরা ভাড়াটিয়ার বাসার পিছনে বাগানে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনায় ভিকটিম অন্তঃসত্ত্বা হলে কিশোরীর মা চারমাস পরে ২০১৪ সালের ১৮ জুন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। 
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই গৌতম কুমার ঘোষ ২০১৪ সালের ১৫ সেপ্টেম্বর আদালতে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করে। আদালত ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে। সরকার পক্ষে অতিরিক্ত পিপি আ ফ ম. মোস্তাফিজুর রহমান এবং আসামী পক্ষে আল-আমিন পলাশ ও মিজানুর রহমান মুবিন মামলা পরিচালনা করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর