শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২১ ২০:৪৬
আপডেট : ৫ এপ্রিল, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

টঙ্গীতে বাস কাউন্টারে ৩ যাত্রীকে পিটিয়ে আহত

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে বাস কাউন্টারে ৩ যাত্রীকে পিটিয়ে আহত
আহত ব্যক্তি।

গাজীপুরের টঙ্গীতে যাত্রীদের বাসে সিট দিতে না পেরে উল্টো যাত্রীর স্বজনদের পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে বাস কাউন্টারের ম্যানেজার বুলবুলের বিরুদ্ধে। সোমবার টঙ্গী কালিগঞ্জ সড়কের একটি বাস কাউন্টারে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন-টঙ্গী জামাই বাজার এলাকার ব্যবসায়ী আল আমিন, জাকির ও আবির। তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত আল আমিন জানান, তার পরিবারের সদস্যদের টঙ্গী থেকে কিশোরগঞ্জ ভৈরবগামী বাসে তুলে দিতে তিনি টঙ্গী স্টেশন রোডের ওই বাস কাউন্টারে গিয়ে দুটি টিকিট ক্রয় করেন। পরে একের পর এক গাড়ি কাউন্টার ত্যাগ করলেও কোনো গাড়িতেই সিটের ব্যবস্থা করে না দিতে পারলে টিকিটের টাকা ফেরত চান তিনি। এনিয়ে কাউন্টার ম্যানেজার বুলবুলের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায় বুলবুল ক্ষিপ্ত হয়ে আল আমিনের ওপর হামলা চালিয়ে তিনজনকে আহত করেন।

এ বিষয়ে ইকনো বাস কাউন্টার ম্যানেজার বুলবুল হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, আল আমিন প্রথমে তার ওপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, বিষয়টি আমি অবগত রয়েছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর