শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২১ ১৯:১৮
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে শিশু ধর্ষণ চেষ্টায় মামলা

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে শিশু ধর্ষণ চেষ্টায় মামলা
Google News

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৫ বছরের এক শিশু ধর্ষণের চেষ্টায় ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই শিশুর বাবা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। ওই শিশুকে উদ্ধার করে মেডিকেল রির্পোট ও আদালতে জবানবন্দী রের্কড করার জন্য বধুবার কুড়িগ্রামে পাঠিয়েছে থানা পুলিশ। তবে অভিযুক্ত পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

অভিযোগে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই গ্রামের সরেমুদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৪৫) একই গ্রামের শিশু কন্যা (৫)কে কৌশলে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই শিশুটির চিৎকার দিয়ে কান্না কাটি করলে লোকজন ঘটনাস্থলে আসার আগেই অভিযুক্ত ধর্ষক সটকে পড়ে। এ নিয়ে এলাকায় দফায় দফায় বৈঠক বসলেও মীমাংসা না হওয়ায় অবশেষে শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেন। 

ওই এলাকার  ইউপি সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, মীমাংসা করার জন্য চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। কিন্তু সমাধান করা সম্ভাব হয়নি। 

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, শিশু ধর্ষণের চেষ্টায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শিশুকে উদ্ধার করে বুধবার দুপুরে মেডিকেল রির্পোট ও আদালতে জবানবন্দি রের্কড করার জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর