শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ১১:৫৭
প্রিন্ট করুন printer

মেডিকেলে সুযোগ পাওয়া জমজ সহোদরকে শুভেচ্ছা উপহার

লাকসাম প্রতিনিধি

মেডিকেলে সুযোগ পাওয়া জমজ সহোদরকে শুভেচ্ছা উপহার
Google News

কুমিল্লার মনোহরগঞ্জের অটোরিকশা চালক বিল্লাল হোসেনের অদম্য মেধাবী জমজ ছেলে আরিফুল ইসলাম ও শরিফুল ইসলাম মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় তাদের এক লাখ টাকা শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য মো. তাজুল ইসলাম। একইসাথে ভবিষ্যতে তাদের পড়াশোনার সম্পূন দায়িত্ব নিয়েছেন মন্ত্রী।

দুই জমজ সহোদরের নিকট মন্ত্রীর পক্ষে শুভেচ্ছা উপহারের টাকা তুলে দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম। এসময় কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন, যুবলীগ নেতা আমির হোসেন, মো. কামাল হোসেন, মো. জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সদ্য প্রকাশিত এমবিবিএস ভর্তি পরীক্ষায় মনোহরগঞ্জ উপজেলার মানরা গ্রামের অটোরিকশা চালক বিল্লাল হোসেনের ছেলে আরিফুল ইসলাম ৮২২তম হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে ও শরিফুল ইসলাম ১১৮৬তম হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ লাভ করেন। দুই মেধাবী জমজ সহোদরের এ সাফল্যের খবরে পরিবার ও এলাকায় আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

অটোরিকশা চালক বিল্লাল হোসেন অর্থনৈতিক সমস্যায় দুই জমজ ছেলের এমবিবিএস ভর্তিতে অনিশ্চয়তায় দেখা দিলেও এলজিআরডি মন্ত্রী ও কুমিল্লা জেলা প্রশাসকের নগদ অনুদান ও সার্বিক সহযোগিতার আশ্বাসে তা সম্ভব হয়েছে। এজন্য তারা মন্ত্রী ও জেলা প্রশাসকের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর