শিরোনাম
প্রকাশ : ১৩ এপ্রিল, ২০২১ ১৮:২৮
প্রিন্ট করুন printer

অনলাইন পাঠদানে সম্মাননা পেলেন ফুলবাড়ীর কামরুন্নাহার

দিনাজপুর প্রতিনিধি

অনলাইন পাঠদানে সম্মাননা পেলেন ফুলবাড়ীর কামরুন্নাহার
অনলাইন পাঠদানে সম্মাননা পেলেন ফুলবাড়ীর কামরুন্নাহার।
Google News

করোনাকালে ঘরে বসে শিক্ষার্থীদের অনলাইনের মাধ্যমে পাঠদানে বিশেষ অবদান রাখায় ‘অনলাইন শিক্ষা করোনাযোদ্ধা’ সম্মাননা স্বারক পেয়েছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কামরুন্নাহার।

করোনায় সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সম্প্রতি বাংলাদেশ আলোকিত প্রাথমিক শিক্ষক ব্যানারে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজের মাধ্যমে শিক্ষার্থীদের অনলাইনের মাধ্যমে শিখন-শেখানো কার্যক্রম চালু করে স্থানীয় ১৪ জন শিক্ষক। পরে সারাদেশের শিক্ষকরা এতে অংশগ্রহণ করেন।

এই কার্যক্রমে দায়িত্ব সহকারে অনলাইন পাঠদানে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ আলোকিত প্রাথমিক শিক্ষক পেজের পক্ষ থেকে সারা দেশের ২০০ জন শিক্ষককে বাছাই করা হয়। এর মধ্যে দিনাজপুর জেলায় ১১ জনের মধ্যে ফুলবাড়ীর শিক্ষিকা কামরুন্নাহারকে ‘অনলাইন শিক্ষা করোনাযোদ্ধা’ এই সম্মাননা স্বারক প্রদান করা হয়।

গত সোমবার বাংলাদেশ আলোকিত প্রাথমিক শিক্ষক পেজের উদ্যোগে ঢাকা পিটিআই হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সহকারী শিক্ষক কামরুন্নাহারের হাতে এই সম্মাননা স্বারক তুলে দেন অনুষ্ঠনের প্রধান অতিথি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূইয়া।

উল্লেখ্য, বিভিন্ন জেলা-উপজেলার পাশাপাশি শুধুমাত্র রংপুর বিভাগের ১৫০ জন শিক্ষকসহ মোট ২০০ সদস্য ও পেজের অ্যাডমিনরা এতে অংশগ্রহণ করেন। এর মধ্যে দিনাজপুর জেলার ১৫ জন শিক্ষক উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর