শিরোনাম
প্রকাশ : ১৬ এপ্রিল, ২০২১ ২০:৩৫
প্রিন্ট করুন printer

থানায় অভিযোগ

রূপগঞ্জে একই পরিবারের নারীসহ তিনজনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে একই পরিবারের নারীসহ তিনজনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে উপজেলার ছোটবানীয়াদি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের একজনের নাম মাহবুব আলম। তিনি জানান, তার পরিবারের সঙ্গে একই এলাকার সামসু, সুমন, শামীম, শাহনাজের পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধে চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত দুই থেকে তিনজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মাহবুব আলমের বাড়িতে প্রবেশ করেন। তারা অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। তখন মাহবুব আলমের মা মারিয়া বেগম ও ছোট ভাই মোমেন বাধা দিলে প্রতিপক্ষের লোকজন তাদের চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের ডাক-চিৎকারে মাহবুব আলম বাঁচাতে এগিয়ে যান। প্রতিপক্ষের লোকজন তাকেও এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর জখম করেন। তখন তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। সেই সময় হামলাকারীরা ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে যান। 

এ ব্যাপারে মাহবুব আলম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ