শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ২০:১৬
প্রিন্ট করুন printer

মাদারীপুরে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে নির্মাণ শ্রমিক নিহত

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে নির্মাণ শ্রমিক নিহত

মাদারীপুরের রাজৈর উপজেলা সদরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরণে ইমন মুন্সী (২৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। শনিবার দুপুরে কুঠিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আহত হয় আরো দু‘জন। নিহত ইমন মুন্সী মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের বোরহান মুন্সীর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলা সদরে ভোকেশনাল ইনষ্টিটিউটের পূর্ব পাশে কুঠিবাড়ি এলাকায় মোফাজ্জেল হোসেন উজিরের নির্মাণাধীন ৩য় তলা ভবনের ২য় তলায় শনিবার দুপুরে নির্মাণ শ্রমিক ইমন ও তার সহযোগীরা কাজ করছিলো। এ সময় ইমন একটি পুরানো কেমিক্যালের ড্রাম খুলতে চেষ্টা করার সময় হঠাৎ ড্রামটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ইমনের মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। মারাত্মক আহত এনামুল মুন্সী (২২) ও জহিরুল ইসলামকে (৩০) রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।। 

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল বলেন, এ ঘটনায় একজন নিহত হয়েছে। আহত দু‘জনের শরীরের বিভিন্ন স্থানে পোড়ার চিহ্ন রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল