শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ২০:৩৮
প্রিন্ট করুন printer

গলাচিপায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

গলাচিপা প্রতিনিধি

গলাচিপায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক কলহের জেরে জেসমিন আক্তার বেলী (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী নুর জামালকে গ্রেফতার আটক হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

এদিকে, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় বেলীর বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামি করে গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযুক্ত স্বামী নুর জামাল মীরকে আটক করেছে।

পুলিশ জানায়, উপজেলার রতনদি তালতলী ইউনিয়নের বেল্লাল আকনের মেয়ে জেসমিন আক্তারের সাথে ১০ বছর আগে পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামের নুর জামালের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ লেগে ছিল। এই দম্পতির মরিয়ম (৭) ও মুছা (১) নামে দুইটি সন্তান রয়েছে। ঘটনার দিন সন্তানরা নানা বাড়িতে ছিল। সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বামী নুর জামাল বেলীকে মাথায় আঘাত করে খুন করে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ভিকটিমের বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন। নুর জামালকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর