শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১২:৪৯
প্রিন্ট করুন printer

ভাঙ্গায় ছাত্রলীগের সাবেক নেতার কাছে আওয়ামী লীগ নেতার হার

ভাঙ্গা প্রতিনিধি

ভাঙ্গায় ছাত্রলীগের সাবেক নেতার কাছে আওয়ামী লীগ নেতার হার
বিজয়ী ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল আলম
Google News

ভাঙ্গায় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি পদের নির্বাচনে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতার কাছে হেরে গেছেন আওয়ামী লীগের এক নেতা। গতকাল রবিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয় ভাঙ্গা উপজেলা কমপ্লেক্স সংলগ্ন পল্লি উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কার্যালয়ে।

ওই নির্বাচনে শুধুমাত্র সভাপতি পদে ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফায়জুর রহমান (৫৪) এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম ওরফে সোহাগ (৩৪)। 

সকাল ১০টা হতে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল চারটা পর্যন্ত এ নির্বাচনে ভোট গ্রহণ করা হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক।

নির্বাচন কমিশনার আব্দুল মালেক জানান, এ নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৪৪ জন। এর মধ্যে ১৩২ জন ভোট প্রদান করেন। নির্বাচনে ১৩০ ভোট পেয়ে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি নির্বাচিত হন সাইফুল আলম। অপর প্রতিদ্বন্দ্বী ফায়জুর রহমান পেয়েছেন দুটি ভোট।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা বিআরডিবি কর্মকর্তা হাজারী সরকার বলেন, নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোট গ্রহণ শেষে গণনা করে ফল ঘোষণা করা হয়। প্রসঙ্গত, তিন বছর মেয়াদী এ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি ৯ সদস্য বিশিষ্ট। উপজেলা বিআরডিবি কর্মকর্তা পদাধিকারবলে এই সমিতির সদস্য সচিব। এছাড়া একজন সহ-সভাপতি ও ছয়জন সদস্য আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর