শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

দেশে ভয় ও ত্রাসের রাজত্ব সৃষ্টি হয়েছে: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

দেশে ভয় ও ত্রাসের রাজত্ব সৃষ্টি হয়েছে: মির্জা ফখরুল
Google News

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ধারাবাহিকভাবে বিভিন্ন আইন তৈরি করে এদেশের মানুষের বাকস্বাধীনতা, নির্বাচন করার স্বাধীনতা ও সবকিছুর স্বাধীনতা হরণ করেছে এই সরকার। আপনারা আইনের মানুষ। আমার থেকে আপনারা এসব ভালো জানেন।

রবিবার ঠাকুরগাঁও শহরের হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলা আইনজীবী ফোরাম ইউনিটের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এই সরকার ডিজিটাল নিরাপত্তা আইন দিয়ে সাধারণ মানুষের কথা বলার স্বাধীনতা পর্যন্ত কেড়ে নিয়েছে। সাংবাদিকরাও সত্য কথা লিখতে গেলে এখন মামলার স্বীকার হচ্ছে এমন কি জেলেও যেতে হচ্ছে। প্রশাসনের প্রতিটি দপ্তর আজকে সরকার নিজেদের আওতায় করে নিয়েছে। ফলে বাংলাদেশে গনতন্ত্র বলতে এখন আর কিছু নেই, একটা ভয় ও ত্রাসের রাজত্ব সৃষ্টি হয়েছে।

সাধারণ মানুষের আইনের উপর, প্রশাসনের উপর এখন আর আস্থা নেই মন্তব্য করে তিনি বলেন, বাংলাদেশে বর্তমানে একটি স্বৈরাচারী সরকার দেশ পরিচালনা করছে। তাই এই দেশে আইনের শাসন ফিরিয়ে আনতে হবে। সেজন্য বারের নির্বাচন একান্ত জরুরি। আইনের শাসন ফিরিয়ে আনার জন্য বারের নির্বাচনে জয়ী হতে হবে।

বক্তব্য শেষে মহাসচিব বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারিরিক অবস্থা ভালো না উল্লেখ্য করে উনার দ্রুত সুস্থতার জন্য দল মত নির্বিশেষে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচন উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মতবিনিময় সভায় আইনজীবী ফোরামের নেতৃবিন্দ ও জেলা বিএনপির নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর