শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৭:৩৩
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে ব্যবসায়ী নিখোঁজ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে ব্যবসায়ী নিখোঁজ
নিখোঁজ লিটন আলী।
Google News

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দরা এলাকা থেকে মালামাল নিতে গিয়ে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় রবিবার দুপুরে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজের একদিন পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি।

নিখোঁজ ব্যবসায়ী হলেন-কুষ্টিয়ার দৌলতপুর থানার ফিলিপনগর এলাকার রহিম প্রামানিকের ছেলে লিটন আলী (২৭)। তিনি একজন হকার ব্যবসায়ী।

নিখোঁজ ব্যবসায়ীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, লিটন আলী গত বছর তিনেক আগে জীবিকার খোঁজে শেরপুরের শ্রীবর্ধী থানা এলাকায় আসেন। পরে শ্রীবর্ধী থানার মিলন বাজার এলাকার আবু মিয়ার বাসায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন এলাকায় তিলের খাজার ও পাপড় ভাজা বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

গত শনিবার দুপুরে তিনি ৫০-৬০ হাজার টাকা, মোবাইল সঙ্গে নিয়ে মালামাল নিতে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তিনি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চান্দরা এলাকায় একটি তিলের খাজা কারখানায় যান এবং ১০ হাজার টাকা অগ্রিম জমাও দেন।

এসময় ওই ব্যবসায়ীর মোবাইল ফোনে তার বড় ভাই সাহাবুল প্রমানিককেও অগ্রিম টাকা দেওয়ার বিষয়টি জানায়। দুপুর ১টার দিকে লিটনের মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তিনি নিখোঁজ হন। তার বর্তমান ঠিকানা ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে একদিন অতিক্রম হলেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় নিখোঁজের চাচাত ভাই সুমন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজের চাচাত ভাই সুমন ইসলাম জানান, মোবাইলসহ লক্ষাধিক টাকা নিয়ে তিনি মালামাল নিতে চান্দরা যান। মাত্র ১০ হাজার টাকা তিলের খাজা কারখানায় অগ্রিম দিয়ে বিষয়টি বাড়িতে জানায়। বাকি টাকাসহ তাকে পাওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি ছিনতাইকারীদের কবলে পড়েছেন।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ জানান, ওই ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই