শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ২১:৪৯
প্রিন্ট করুন printer

লক্ষ্মীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিন আসামিকে কারাগারে প্রেরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিন আসামিকে কারাগারে প্রেরণ
Google News

লক্ষ্মীপুরের কমলনগরে ১৬ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ভাবে ধর্ষণ করা হয়েছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে মামলার তিন আসামি। পরে কমলনগর আমলী আদালতের বিচারক পলাশ বর্ধন তাদের কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

সোমবার (৩১ মে) রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেন লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসেকিউটর (পিপি) জসীম উদ্দিন। এর আগে কমলনগর উপজেলার শহীদনগর এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি শেষে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৩টার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের শহীদনগর এলাকায় ঘর থেকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই কিশোরী ঘর থেকে বের হয়। ওই সময় ওত পেতে থাকা স্থানীয় রাজু প্রকাশ গাজী, রমজান আলী ও মো.ইউছুফ ভিকটিমের মুখ চেপে বাড়ির পেছনে পুকুর পাড়ে নিয়ে তার মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পরদিন বৃহস্পতিবার ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। সোমবার তাদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে পুলিশ।

লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি জসীম উদ্দিন বিয়টি নিশ্চিত করে বলেন, কিশোরী ধর্ষণ মামলার ৩ আসামি আদালতে স্বীকারোক্তি দিয়েছে। তাদের কারাগারে প্রেরণ করার নির্দেশ দিয়েছে আদালত।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর