শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ২১:৩৪
প্রিন্ট করুন printer

ধুমধাম বৌভাতের নিমন্ত্রণে ১১শ মানুষ, বরপক্ষকে অর্থদণ্ড

নাটোর প্রতিনিধি

ধুমধাম বৌভাতের নিমন্ত্রণে ১১শ মানুষ, বরপক্ষকে অর্থদণ্ড
করোনার (কোভিড-১৯) ঊর্ধ্বগতির মধ্যে ধুমধাম করে বৌভাতের আয়োজন করায় বরপক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
Google News

করোনার (কোভিড-১৯) ঊর্ধ্বগতির মধ্যে ধুমধাম করে বৌভাতের আয়োজন করায় বরপক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার দুপুরে নাটোরের লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের বিভাগ গ্রামে একটি বৌভাত অনুষ্ঠানে অভিযান চালিয়ে এই অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালত।

আদালত পরিচালনা করেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার। 

জানা যায়, লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের বিভাগ গ্রামে রঞ্জিত হোসেন তার ছেলে নাজমুল হোসেনের শনিবার দুপুরে বৌভাতের আয়োজন করেন। এই আয়োজনে রাজনৈতিক দলের নেতাকর্মীসহ ১১শ জনকে নিমন্ত্রণ জানানো হয়। শনিবার দুপুর থেকে আমন্ত্রিত অতিথিদের তিনটি প্যান্ডেলে খাওয়ানো হয়।

তবে বেশির ভাগ মানুষের মুখে ছিল না মাস্ক। খবর পেয়ে লালপুর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বৌভাতের অনুষ্ঠানস্থলে যান। পরে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার অপরাধে আয়োজক রঞ্জিত হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে জানা যায় ১১’শ মানুষের সমাগম করে, স্বাস্থ্যবিধি না মেনে ধুমধামে বৌভাতের অনুষ্ঠান চলছে, যা করোনা পরিস্থিতিতে দণ্ডনীয় অপরাধ। 

তিনি আরও বলেন, প্রত্যেক মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কেউ যদি স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 
 
 

 

এই বিভাগের আরও খবর