শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১৫:৫১
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় করোনা রোগীর আত্মহত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় করোনা রোগীর আত্মহত্যা
মৃত আব্দুর রাজ্জাককে দেখতে সাধারণ মানুষের ভিড়।
Google News

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে আব্দুর রাজ্জাক (৫০) নামে এক করোনা রোগী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার সকালে উপজেলার গড়গড়ি গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আলাদা ঘরে আইসোলেশনে রাখায় এবং তার সংস্পর্শে কেউ না আসায় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মৃত আব্দুর রাজ্জাক গড়গড়ি গ্রামের মো. শাহাজুদ্দিনের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য হাসিবুল হোসেন জানান, আব্দুর রাজ্জাক কিছুদিন ধরে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। গত ১৬ জুন র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তার করোনা শনাক্ত হয়। এরপর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম জানান, হাসপাতালের যেসব রোগী ঝুঁকিমুক্ত থাকেন, তাদের বাড়িতে আইসোলেশনে পাঠানো হয়। আব্দুর রাজ্জাকের শারীরিক অবস্থা অন্য রোগীদের তুলনায় ভালো থাকায় তাকে ছাড়পত্র দেওয়া হয়।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির জানান, আব্দুর রাজ্জাক বাড়িতে আসার পর পরিবারের সদস্যরা তার সংস্পর্শে না গিয়ে তার সেবাযত্ন করছিলেন। এতে আব্দুর রাজ্জাক মনকষ্টে ভুগছিলেন।

তার ধারণা, পরিবারের সদস্যরা তাকে এড়িয়ে যাচ্ছেন। এই অভিমানে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর