শিরোনাম
প্রকাশ : ১৭ জুলাই, ২০২১ ১৫:৫৫
প্রিন্ট করুন printer

দেশের সব সঙ্কটে মানুষের পাশে থাকে বিএনপি'র দুলু

নাটোর প্রতিনিধি

দেশের সব সঙ্কটে মানুষের পাশে থাকে বিএনপি'র দুলু
Google News

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, 'দেশের সব ধরনের সংকটে বিএনপি মানুষের পাশে থাকে। গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি।' 

তিনি আরও বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে সারা দেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে। দলের পক্ষ থেকে প্রতিটি জেলায় একটি করে ‘হেল্প সেন্টার’ স্থাপন করা হবে। কেন্দ্র থেকে সেখানে ঔষুধ এবং খাদ্য সামগ্রী পাঠানো হবে। জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এসব জিনিস নেতাকর্মীরা সুষম বন্টণের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেবেন।

শহরের আলাইপুরে করোনা মহামারী মোকাবেলায় আজ শনিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নাটোর জেলা বিএনপি'র কার্যালয়কে করোনা হেল্প সেন্টার হিসেবে ঘোষণা এবং বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার ও ঔষধ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এক ভার্চুয়াল আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে জেলা বিএনপি'র আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, ড্যাবের নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আমিরুল ইসলাম, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম।

নাটোর শহরের আলাইপুর এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে ১২টি অক্সিজেন সিলিন্ডার, ৩০ হাজার মাস্ক ও প্রয়োজনীয় ওষুধ নিয়ে যাত্রা শুরু করে সুরক্ষা কেন্দ্রটি। ৪টি হটলাইন নম্বরে ফোন করে অথবা সরাসরি দলীয় কার্যালয় থেকে করোনা রোগীরা সেবা নিতে পারবেন বলে জানান নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর