শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০২১ ০০:৪৭
আপডেট : ২৩ জুলাই, ২০২১ ১৭:০৯
প্রিন্ট করুন printer

'আওয়ামী লীগ ক্রীড়া বান্ধব সরকার'

বাঞ্ছারামপুর প্রতিনিধি

'আওয়ামী লীগ ক্রীড়া বান্ধব সরকার'
Google News

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম
(অব.) এমপি বলেছেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়, মাদক থেকে দূরে থাকতে সহায়তা করে। আওয়ামী লীগ সরকার ক্রীড়াবান্ধব সরকার। 

বৃহস্পতিবার বাঞ্ছারামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্লাবের মেয়েদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড ক্লাব, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ড ক্লাব এবং অনুর্ধ্ব-১৬ শিরোপী জয় করে এই ক্লাবের মেয়েরা বাঞ্ছারামপুরের সম্মান সারাদেশে বৃদ্ধি করেছে। তারই ধারাবাহিকতা রক্ষা করতে হবে এবং মূল চালিকাশক্তি যুবসমাজকে খেলাধুলায় মেতে থাকতে হবে। বাঞ্ছারামপুরকে বিশ্বদরবারে পরিচিত করার লক্ষ্যে মাদক ছেড়ে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। এছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম তুষারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম ক্লাবের সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার প্রমুখ।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর