২৪ জুলাই, ২০২১ ২২:৪২

সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার ৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের উচা সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পিতা বশির উল্যাহ জানান, গত ১২ বছর পূর্বে একই ইউনিয়ের নয়াপাড়া গ্রামের সামছুল হকের ছেলে মো.ছিদ্দিকুর রহমানের (৩৫) সাথে আমার বড় মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

ভুক্তভোগী আনোয়ারা বেগম (৩০) জানান, বিবাহের পর কয়েক বছর ভালোভাবে সংসার কাটালেও গত কয়েক বছর ধরে আমার স্বামী, ভাসুর মো. কামাল উদ্দিনের (৪৫) কু-প্ররোচনায় দুই লাখ টাকা যৌতুকের দাবিতে আমাকে বসত ঘরের দরজা বন্ধ করে রশি দিয়ে বেঁধে বেপরোয়া মারধর করে মেরে ফেলার হুমকি দেয়।

ভুক্তভোগী আরও জানান, একপর্যায়ে আমার সন্তানদেরকে রেখে হুমকি ধামকি দিয়ে আমাকে শ্বশুর বাড়ি থেকে বের করে দেওয়া হয়। পরবর্তীতে আমি নিরুপায় হয়ে বাবার বাড়িতে চলে আসতে বাধ্য হই। আমার পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে চরজব্বার থানায় একটি লিখিত অভিযোগ করি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর