২৮ জুলাই, ২০২১ ২০:৪৭

গাজীপুরে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণ, আটক ২

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণ, আটক ২

গাজীপুরে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে এক তরুণ নিখোঁজ হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে মাদক সেবনের অভিযোগে দুইজনকে আটক করেছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ ওই তরুণের সন্ধান মিলে নি। নিখোঁজ তরুণের নাম-রাব্বি হাসান (১৮)। সে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার টিউরী এলাকার খোকন মিয়ার ছেলে। 

কালীগঞ্জ থানার এ কে এম মিজানুল হক জানান, কালীগঞ্জ থানা পুলিশের এস আই শহিদুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম মঙ্গলবার রাতে তুমুলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার ও আশেপাশের এলাকায় মাদক বিরোধী অভিযানে যায়। এসময় ওই বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে নোঙ্গর করে রাখা একটি কার্গো জাহাজে হট্টোগোল শুনতে পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যায়। পুলিশ দেখে কার্গোতে থাকা ১৫/১৭ জন যুবক ভয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় রাব্বিসহ ৩/৪ জন নদীতে ঝাঁপ দেয়। 

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মাদক সেবনের দায়ে দুইজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃতরা হলো-কালীগঞ্জ থানাধীন তুমুলিয়া ইউনিয়নের দক্ষিণ ভাদার্তী এলাকার শিপন মিয়ার ছেলে সাজেদ মিয়া (১৬) ও একই ইউনিয়নের মধ্য ভাদার্তী এলাকার নজরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম শান্ত (২১)। পুলিশ থানায় আসার পর জানতে পায় যে, ঘটনার সময় নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ হয় রাব্বি। নিখোঁজ রাব্বির সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরী দল নদীতে তল্লাশি চালালেও বুধবার সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায় নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

নিখোঁজ রাব্বির ফুফাতো বোন ফারহানা মিলিসহ স্বজনরা ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে কয়েক বন্ধুর সঙ্গে রাব্বি স্থানীয় বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে নোঙ্গর করে রাখা একটি কার্গো জাহাজে বসে আড্ডা দিচ্ছিল। এসময় পুলিশ সেখানে গেলে রাব্বি ও তার বন্ধুরা ভয় পেয়ে যায়। তারা পুলিশ দেখে বিভিন্নভাবে পালানোর চেষ্টা করে। এসময় রাব্বিসহ কয়েকজন নদীতে ঝাঁপ দেয়। এরপরই সে নিখোঁজ হয়। বুধবার সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান মিলে নি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর