৩ আগস্ট, ২০২১ ১৭:৫৪

টেকনাফে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

সাইফুুল

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং কাঞ্জরপাড়া উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় জড়িত সাইফুুল ইসলামকে (২০) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে কাঞ্জরপাড়া এলাকা থেকে পুলিশ তাকে আটক করে।

জানা যায়, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের করাসিপাড়া বাঘঘোনা এলাকার মেয়ে কাঞ্জর পাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী গত ১ আগস্ট সন্ধ্যায় পুকুরে যায়। আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার নবী হোসেনের ছেলে সাইফুল ইসলাম তাকে জোরপূর্বক নির্জন পাহাড়ে ধরে নিয়ে যায়।

পরবর্তীতে উক্ত শিক্ষার্থীর মাসহ স্থানীয়রা খোঁজ খবর নিলেও তাকে তাৎক্ষণিক পাওয়া যায়নি। সোমবার সকালে পাহাড়ে মুখ বাঁধা অবস্থায় তাকে মুমূর্ষু অবস্থায় তাকে পাওয়া যায়।

শিক্ষার্থীর মা বাদী হয়ে এ ঘটনার সাথে জড়িত ধর্ষকের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষক সাইফুল ইসলামকে আটক করতে সক্ষম হয়।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি আইসি এসআই মো. মাহামুদুল হাসান মাহবুব জানান, ধর্ষনের ঘটনায় টেকনাফ মডেল থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে একটি মামলা রুজু হয়।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমানের নির্দেশ আমরা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার সাথে জড়িত সাইফুল ইসলামকে মঙ্গলবার ভোরে কাঞ্জরপাড়া এলাকা থেকে তাকে আটক করি। তিনি আরও জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাইফুুল ইসলামেরর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর