৪ আগস্ট, ২০২১ ২১:২২

আইইবির উদ্যোগে তাজউদ্দীন আহমদ মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

গাজীপুর প্রতিনিধি

আইইবির উদ্যোগে তাজউদ্দীন আহমদ মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে তাজউদ্দীন আহমদ মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার উপহার দেওয়া হয়

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপের অক্সিজেন সাপোর্ট সেন্টারের উদ্যোগে ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালকে অক্সিজেন সিলিন্ডার উপহার দেওয়া হয়। বুধবার বিকেলে গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) উপাচার্য ও আইইবি, গাজীপুরের সভাপতি অধ্যাপক ড. এম হাবিবুর রহমানের সভাপতিত্বে এ উপহার প্রদান প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। 

ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত এ অনুষ্ঠানটির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আইইবির সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আব্দুস সবুর। উদ্বোধনের সময় তিনি শোকাবহ ১৫ আগস্টে শহীদদের স্মরণ করে বলেন, জাতির ক্রান্তিলগ্নে প্রকৌশলী সমাজ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আইইবির সভাপতি প্রকৌশলী নূরুল হুদা, সহসভাপতি প্রকৌশলী নুরুজ্জামান, সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন শিবলু, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. আব্দুল কাদের, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাফিজ উদ্দিন, ডুয়েটের পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, ড. প্রকৌশলী প্রণব কুমার সাহা, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মনিরুজ্জামান প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর