৯ আগস্ট, ২০২১ ২০:৪৮

কুমিল্লায় টিকা কেন্দ্রে বিশৃঙ্খলা, একটি কেন্দ্র বন্ধ ঘোষণা

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় টিকা কেন্দ্রে বিশৃঙ্খলা, একটি কেন্দ্র বন্ধ ঘোষণা

কুমিল্লা নগরীতে টিকা কেন্দ্রে বিশৃঙ্খলার ঘটনায় একটি কেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়েছে। নগরীর ৬ নং ওয়ার্ড হারুন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি সোমবার বন্ধ ঘোষণা করে সিটি করপোরেশন কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিকার চেয়ে টিকা গ্রহীতার সংখ্যা বেশি হয়ে যাওয়ায় এমনিতেই কেন্দ্রটিতে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। তার ওপর বেলা ১২টার দিকে স্থানীয় কিছু সরকার দলীয় কর্মী শৃঙ্খলা ভঙ্গ করে নিজেদের লোকদের আগে ভ্যাকসিন দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। এতে জনগণ ক্ষিপ্ত হয়। হাতাহাতির ঘটনাও ঘটে। বাধ্য হয়ে সিটি করপোরেশনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এরপর সংঘর্ষের আশঙ্কায় কেন্দ্রটি বন্ধ করে দেওয়া হয়। বিশৃঙ্খলার আশঙ্কায় এদিন নির্ধারিত ৬০০ ডোজের বাইরে আরও তিনটি- ৩, ১৫ ও ২৩ নং ওয়ার্ডে ২২০ ডোজ বেশি ভ্যাকসিন দেওয়া হয়।

কুমিল্লার সিভিল সার্জন মীর মোবারক হোসেন জানান, আমি বিশৃঙ্খলার কথাটি শুনেছি। মানুষ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, তাতে টিকার তো কোনো দোষ নেই। এসব বিষয়ে সিটি করপোরেশন কর্তৃপক্ষ ভালো বলতে পারবেন।

সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু বলেন, প্রভাবশালীরা বারবার শৃঙ্খলা ভঙ্গ করছেন। টিকা বাড়িয়ে দিচ্ছি। তারপরও শৃঙ্খলা ভঙ্গের এই প্রবণতা থেকে না বেরিয়ে আসতে পারলে ভবিষ্যতেও সমস্যা হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর