শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ১৬:০৮
প্রিন্ট করুন printer

সাতক্ষীরায় খানবাহাদুর আহছানউল্লা রচিত বুক কর্নারের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় খানবাহাদুর আহছানউল্লা রচিত বুক কর্নারের উদ্বোধন
Google News

সাতক্ষীরা শহরের প্রাণকেন্দ্রে প্রখ্যাত শিক্ষাবিদ, শিক্ষা সংস্কারক ও সমাজহিতৈষী খানবাহাদুর আহছানউল্লার রচিত বইয়ের বিক্রয় কেন্দ্র বুক কর্নারের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় শহরের পাকাপুলের মোড়ে বই সাগর লাইব্রেরিতে আনুষ্ঠানিকভাবে এই বুক কর্নারের ভার্চুয়ালি উদ্বোধন করেন, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি।

খানবাহাদুর আহছানউল্লা ইনস্টিটিউটের মহাপরিচালক এ এফ এম এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য দেন সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সভাপতি ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ূন কবির।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি ড. কাজী আলী আজম, সাধারণ সম্পাদক মো. এনামুল হক, আহছানউল্লা ইনস্টিটিউটের পরিচালক মো. মনিরুল ইসলাম, নলতা শরীফ শাহী জামে মসজিদের ছানি ইমাম মো. শামছুল হুদা, সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল প্রমুখ।

এই বুক কর্নার উদ্বোধনের মধ্যে দিয়ে খানবাহাদুর আহছানউল্লার রচিত শতাধিক বইয়ের পাশাপাশি তাকে নিয়ে লেখা গ্রন্থাবলি এখান থেকে ক্রয় করা যাবে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর