শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ১৫:৪৯
আপডেট : ৩১ আগস্ট, ২০২১ ১৬:০০
প্রিন্ট করুন printer

পর্তুগালে ছাত্রলীগের শোক দিবস পালন

লিসবন (পর্তুগাল) প্রতিনিধি

পর্তুগালে ছাত্রলীগের শোক দিবস পালন
Google News

যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যায় লিসবনে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে পর্তুগাল ছাত্রলীগ।

পর্তুগাল ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান সোহাগের সভাপতিত্বে এবং শাহীন দর্জির পরিচালনায় অনুষ্ঠিত শোক সভা বঙ্গবন্ধু ও পরিবারের সকল সদস্য এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় সকল শহীদের প্রতি নীরবতা পালন করে এবং ফুল দিয়ে জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

শোক সভার প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য আব্দুর রহমান, বিশেষ অতিথি বক্তব্য রাখেন আল নাহিয়ান খান জয় সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ, লেখক ভট্টাচার্য সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

এছাড়াও বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা, অধ্যাপক মাঈন উদ্দিন, পর্তুগাল যুবলীগ নেতা খলিলুর রহমান সাগর, আহম্মেদ লিটন, ছাএলীগের সাবেক সভাপতি শিপলু আহমেদ প্রমুখ। 

শোক সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল ছাএলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন। সভায় উপস্থিত ছিলেন, মো ফাহাদ হোসেন সৈকত সভাপতি নেদারলেন্ডস ছাত্রলীগ, জামাল আহম্মেদ, সাবেক সহ-সভাপতি, জাপান ছাত্রলীগ, মারজান আহম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা, শাহাদাত হোসেন, রাশিয়া ছাত্রলীগ, পর্তুগাল ছাত্রলীগের নোমান হোসেনসহ আরও অনেকে।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর