৮ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৬

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদরপুর গ্রামে প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী জেসমিন আক্তার ওরফে আয়না খাতুনকে (৩৮) গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে আয়না খাতুন নিজ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় এ ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা বাড়ির প্রাচীর টপকে ভেতরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশের ধারণা। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ খান জানান, ১৫-১৬ বছর আগে ঝিনাইদহের হরিনাকুন্ডুর আব্দুর রাজ্জাকের মেয়ে আয়না খাতুনের বিয়ে হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদবপুর গ্রামের হাবিবুর রহমানের সাথে। কুয়েত প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী আয়না খাতুন তার স্বামীর বাড়ি যাদবপুর গ্রামে বসবাস করতেন। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। মঙ্গলবার রাতে তিনি একাই বাড়িতে ছিলেন। হাবিবুর দীর্ঘদিন ধরে কুয়েত প্রবাসী। 

পুলিশের ধারণা, মঙ্গলবার রাতের কোনো সময় এক বা একাধিক ব্যক্তি হাবিবুর রহমানের বাড়িতে ঢুকে আয়না খাতুনকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে চলে যায়। সকালে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে। লাশ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।  

পরিদর্শক মাসুদুর রহমান আরও জানান, কারা কেন হত্যা করেছে তা এখনই বলা সম্ভব নয়। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর