১৫ সেপ্টেম্বর, ২০২১ ২১:২০

গ্রাম আর গ্রাম নেই শহরে রূপান্তরিত হয়েছে : চুমকি

টঙ্গী প্রতিনিধি:

গ্রাম আর গ্রাম নেই শহরে রূপান্তরিত হয়েছে : চুমকি

আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি বলেছেন, গ্রাম আর গ্রাম নেই শহরে রূপান্তরিত হয়েছে। গ্রামের নির্জন স্থানে পাকা ও বিশাল প্রশস্ত রাস্তা, স্কুল-কলেজ মাদ্রাসাসহ সেবামূলক বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে উঠেছে। গ্রাম দিয়ে হাঁটলে মনেই হয় না, যে গ্রামে হাঁটছি, মনে হবে শহরে হাঁটছি। যেদিকে তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য নেতা ও যোগ্য নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মাথাপিছু আয় বেড়েছে। 

আজ দুপুরে টঙ্গী-কালিগঞ্জ হাইওয়ে সড়কের পুবাইল মিরের বাজার এলাকায় একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, আজকের ডিজিটাল বাংলাদেশের সফলতা আমরা ঘরে বসেই পাচ্ছি। দেশ বিদেশে ভার্চুয়াল মিটিং, ইন্টারনেট এর মাধ্যমে যোগাযোগ ব্যবস্থা, মোবাইলের মাধ্যমে ব্যাংকিং সেবাসহ বিভিন্ন সেবা গ্রহন করছি। বর্তমান বিশ্বে মধ্যআয়ের এই বাংলাদেশ দিন দিন এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। 

অনুষ্ঠানে এনআরবিসি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ফরহাদ সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর আজিুজুর রহমান শিরিষ, আইয়ুব আলী ফাহিম, সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন মোল্লা প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর