২৫ সেপ্টেম্বর, ২০২১ ২২:২৬

ট্রেনে ডাকাতি-হত্যার ঘটনায় মামলা

ময়মনসিংহ প্রতিনিধি

ট্রেনে ডাকাতি-হত্যার ঘটনায় মামলা

ফাইল ছবি

ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি ও দুইজনকে হত্যার ঘটনায় রেলওয়ে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় শিমুল মিয়া (২২) নামের একজনকে নগরীর কেওয়াটখালী এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান।

পরে শনিবার বিকালে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুবা আক্তার আগামী ২৭ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ডাকাতদের ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে শুক্রবার রাতে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলাটি করেন। এ মামলায় অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

কোর্ট ইন্সপেক্টর প্রসুন কান্তি দাস জানান, গ্রেফতার শিমুল মিয়াকে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত সোমবার শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে পৌঁছালে কয়েকজন ট্রেনের ছাদে ওঠেন। তখন ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ডাকাতরা। এতে বাধা দিলে দুইজনকে উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়। পরে আহত অবস্থায় রাত ১০টার দিকে তিনজনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিলে, কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর