৮ অক্টোবর, ২০২১ ২০:৫৬

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাসের চাপায় সাফায়েত উল্লাহ (১০) নামে এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। আজ দুপুরে উপজেলার বুধন্তী নামক এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত সাফায়েত হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার চমুকপুর গ্রামের দক্ষিন পাড়া এলাকার জাহিদ মিয়া ছেলে। 

জানা যায়, নরসিংদীর রায়পুরা উপজেলার টকিপুরা কওমি ইসলামীয়া মাদ্রাসায় ভর্তি হবার জন্য তার সহপাঠীদের সাথে হবিগঞ্জ থেকে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হন সাফায়েত। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর বুধন্তী নামক স্থানে জুম্মার নামাজ আদায়ের জন্য মহাসড়কের পাশের একটি মসজিদের সামনে বাসটি থামানো হয়। নামাজ শেষে রাস্তা পারপারের সময় একটি দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। তার মাথায় আঘাতের কারণে মৃত্যু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম বলেন, নিহতের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর