২০ অক্টোবর, ২০২১ ১৬:৪৮

ঝিনাইদহে দাবালীগের উদ্বোধন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে দাবালীগের উদ্বোধন

ঝিনাইদহে ভাষা সৈনিক মুসা মিয়া জেলা দাবা লীগের উদ্বোধন করা হয়েছে। জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ বুধবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন জেলা প্রশাসক মজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর সার্কেল আবুল বাশার, ক্রীড়া অফিসার মাহবুব রহমান, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, ডিএবির ওসি আতকুর রহমান ও জাহেদী ফাউন্ডেশনের পিএস ইউনূস আলী প্রমুখ। পরে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক।

বুধবার থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত প্রথম রাউন্ড ও দুপুর ২টা থেকে বিকেল ৫টা থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। ৩ দিনব্যাপী এ লীগে বিভিন্ন ৬টি উপজেলার ১২টি দাবা দলের প্রায় ৭২ জন অভিজ্ঞ নবীন এবং প্রবীণ দাবারু অংশ নিবেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর