২৮ অক্টোবর, ২০২১ ২১:৩৯

শাহজাদপুরে জাতীয় পার্টির প্রার্থীকে মারধরের অভিযোগ

অনলাইন ডেস্ক

শাহজাদপুরে জাতীয় পার্টির প্রার্থীকে মারধরের অভিযোগ

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য পদে উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে প্রচারণায় বাধা ও মারপিটের অভিযোগ ওঠেছে। সিরাজগঞ্জ প্রেসক্লাবে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোক্তার হোসেন সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। 

লিখিত বক্তব্য তিনি উল্লেখ করে বলেন, জাতীয় পার্টি গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাস করে। কিন্তু আমার প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থী বিভিন্ন সময় বিভিন্নভাবে আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছে। গত ২৭ তারিখ বুধবার দুপুর ২টায় জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আমার নেতৃত্বে বাঘাবাড়ী সিএনজি স্ট্যান্ড মোড়ে নির্বাচনী প্রচারনা সময় শাহজাদপুর পৌর মেয়রের নেতৃত্বে ৩০-৪০জন আওয়ামী সন্ত্রাসী বাহিনী আমাকে কিল-ঘুষি লাথি মেরে পাঞ্জাবি ছিড়ে দেয় এবং আমার সাথে থাকা হিলটন প্রাং ও আব্দুল জলিলসহ ১০-১২জন নেতাকর্মীকে গুরুত্বর ভাবে আহতসহ হত্যার হুমকি দেয়া হয়। এ সময় আমার কাছে থাকা মোবাইল ফোন, একটি স্বর্ণের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়া হয়। 

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা সরদার শাহজাহান, সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আমিনুল ইসলাম ঝন্টু, উল্লাপাড়া উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. হিল্টন প্রাং, জাতীয় মৎস্যজীবি পার্টিও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুকুল হোসেন, সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল জলিলসহ নেতাকর্মী ও প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে শাহজাদপুর পৌর মেয়র তরুলোদী অভিযোগ অস্বীকার করে জানান, প্রার্থী মোক্তারের সাথে আমার দেড় বছরের মধ্যে কোনো দেখা-সাক্ষাত নাই। তাকে কখন কে বা কারা মারপিট করছে এই বিষয়টিই আমার জানাই নেই।
   
প্রসঙ্গত, সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ২ নভেম্বর আসটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর