শিরোনাম
১২ নভেম্বর, ২০২১ ১৩:২৬

যশোরে ২২ ইউপিতে আওয়ামী লীগ হারল ৯টিতে

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ২২ ইউপিতে আওয়ামী লীগ হারল ৯টিতে

যশোরের চৌগাছা ও ঝিকরগাছা উপজেলায় ২২ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯টিতে হেরেছেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী। 

চৌগাছা উপজেলা:

এই উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদে ৫টিতে চেয়ারম্যান জয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। এই ৫ জনের মধ্যে দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। আর বাকি ৬টিতে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী জিতেছেন।

বিজয়ীরা হলেন পাশাপোল ইউনিয়নে আওয়ামী লীগের ওবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হামিদ মল্লিক, ফুলসারা ইউনিয়নে আওয়ামী লীগের মেহেদী মাসুদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায়, ধুলিয়ানি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোমিনুর রহমান, চৌগাছা ইউনিয়নে আওয়ামী লীগের আবুল কাশেম বিনা প্রতিদ্বন্দ্বিতায়, জগদীসপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলাম, পাতিবিলা ইউনিয়নে স্বতন্ত্র ও বিএনপি নেতা আতাউর রহমান লাল, হাকিমপুর ইউনিয়নে স্বতন্ত ও বিএনপি নেতা মাসুদুল হাসান, স্বরূপদাহ ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নূরুল কদর, নারায়নপুর ইউনিয়নে আওয়ামী লীগের শাহিনুর রহমান এবং সুখপুকুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের হবিবর রহমান হবি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ঝিকরগাছা উপজেলা :

এই উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদে ৮টিতে চেয়ারম্যান জয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। আর বাকি ৩টিতে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী জিতেছেন।

বিজয়ীরা হলেন গঙ্গানন্দপুর ইউনিয়নে আওয়ামী লীগের আমিনুর রহমান, মাগুরা ইউনিয়নে আওয়ামী লীগের আব্দুর রাজ্জাক, শিমুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মতিয়ার রহমান, গদখালি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহজাহান আলী, পানিসারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন পিকুল, ঝিকরগাছা ইউনিয়নে আওয়ামী লীগের আমির হোসেন, নাভারণ ইউনিয়নে আওয়ামী লীগের শাহাজান আলী, নির্বাসখোলা ইউনিয়নে আওয়ামী লীগের খায়রুজ্জামান, হাজিরবাগ ইউনিয়নে আওয়ামী লীগের আতাউর রহমান, শংকরপুর ইউনিয়নে আওয়ামী লীগের গোবিন্দ চ্যাটার্জী এবং বাঁকড়া ইউনিয়নে স্বতন্ত্র ও বিএনপি নেতা আনিসুর রহমান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর