১৭ নভেম্বর, ২০২১ ১৭:০৩

দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শিপন মিয়া (৩২) নামের মুদিমাল ব্যবসায়ীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চান্দুরা ইউনিয়নের ফুলতুলী এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিপন মিয়া বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের ফুলচর মিয়া ছেলে। ভিকটিমের সাথে কথা বলে জানা গেছে, ১১ বছর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর গ্রামের মনু মিয়া ছেলে জহিরুল ইসলামের সাথে ৩ লাখ টাকায় কাবিননামায় ভিকটিম মহিলার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভাল চলছিল। তাদের ঘরে দুইটি পুত্র-সন্তান জন্ম নেন।

বিয়ের আগে শিপনের সাথে ভিকটিম মহিলার প্রেমের সম্পর্ক ছিল। শিপনও চেয়েছিল তাকে বিয়ে করার জন্য। কিন্তু শিপনকে বিয়ে না করে পরিবারের কথা শুনে জহিরুল ইসলামকে বিয়ে করায় শিপন তা মানতে পারেননি। নানান কারনে বিয়ের পর থেকে শিপনের সাথে ভিকটিম মহিলার সম্পর্ক চলতেছিল। এসব বিষয় জানাজানি হলে, ভিকটিম মহিলাকে জহিরুল ইসলাম তালাক দিয়ে চলে যান। এরপর থেকে শিপন ভিকটিম মহিলাকে মিথ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে একাধিক-বার শারিরীক ও অবৈধ সম্পর্ক করেন। মঙ্গলবার রাতেও শিপন ভিকটিক মহিলাকে বিয়ের কথা বলে চান্দুরার ফুলতুলী গ্রামের রাস্তার পাশের একটি ঘরে নিয়ে আবার ধর্ষণ করেন। ধর্ষণের পর এসব বিষয় যেন, কারও কাছে মুখ না খুলেন, সেজন্য ভিকটিম মহিলাকে হত্যার হুমকি দিয়েছে শিপন।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাসান ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক প্রতিবেদকের মাধ্যমে জেনেছি দুই সন্তানের জননী ধর্ষিত হয়েছে। ওই মহিলা ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে এখনোও কোন ধরনের অভিযোগ পাইনি। ভিকটিমকে তদন্ত সাপেক্ষে আইনী সহযোগিতা প্রদান করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর