২৫ নভেম্বর, ২০২১ ১৭:৪২

জমি নিয়ে ইজ্জত আলী-সোনা মিয়া গ্রুপে সংঘর্ষ

নেত্রকোনা প্রতিনিধি

জমি নিয়ে ইজ্জত আলী-সোনা মিয়া গ্রুপে সংঘর্ষ

জমি নিয়ে ইজ্জত আলী-সোনা মিয়া গ্রুপের সংঘর্ষ, আহত ১০। প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের ইজ্জত আলী ও সোনা মিয়া গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলার বলাইশিমুল ইউনিয়নের বলাইশিমুল গ্রামে এই সংঘর্ষ হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর ইজ্জত আলী (৪৫) ও তার স্ত্রী স্বপ্না আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ময়মসিংহের মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। অন্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বলাইশিমুল গ্রামের ইজ্জত আলী গং এবং সোনা মিয়া গংদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে বৃহস্পতিবার দুই পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। পরে একপর্যায়ে তারা সংঘর্ষে জড়ালে দুই পক্ষের অন্তত ১০জন আহত হন। অন্যদিকে এক পক্ষের আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  ইজ্জত আলী এবং সোনা মিয়াদের মাঝে জমি সংক্রান্ত বিরোধে আদালতে মামলা চলে আসছিল। মামলা চলমান রেখেই তাদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

তিনি আরও বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর