২৭ নভেম্বর, ২০২১ ২৩:২৮

শার্শায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত, আহত ১১

নিজস্ব প্রতিবেদক, যশোর

শার্শায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত, আহত ১১

যশোর জেনারেল হাসপাতাল।

যশোরের শার্শা উপজেলায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম কুতুবউদ্দিন (৪০)। তিনি রুদ্রপুর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে এবং কায়বা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেনের সমর্থক। আহতদের যশোর জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানায়, রাত পোহালেই রবিবার কায়বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তার আগের দিন শনিবার সন্ধ্যায় পোস্টার সাটানোকে কেন্দ্র করে কায়বা ইউপির বর্তমান সদস্য হবিবর রহমানের সাথে তার চাচাতো ভাই সদস্য প্রার্থী ইকতিয়ারের বাকবিতণ্ডা হয়। হবিবর রহমান নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাসান ফিরোজ টিংকুর সমর্থক। আর ইকতিয়ার স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের সমর্থক।

বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের সমর্থকরা ধারালো অস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। এতে আহত হন ১২ জন। তাদের যশোর জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে কুতুবউদ্দিন মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনার পরপরই ওই এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর