২ ডিসেম্বর, ২০২১ ১৮:২৫

চুরি করা গুরু হাটে বিক্রির সময় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চুরি করা গুরু হাটে বিক্রির
সময় গ্রেফতার ২

প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলা থেকে চুরি যাওয়া তিনটি গরু হাটে বিক্রির সময় চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় চুরি যাওয়া গরুগুলো উদ্বার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

বগুড়ার আদমদিঘি থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হাসান জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার শিবপুর গ্রামের কৃষক মনির হোসেন সাখিদার গোয়াল ঘরে বিদেশী জাতের গাভীসহ তিনটি গরু রেখে বাড়ির মেইন গেটে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে জেগে দেখতে পান চোরেরা বাড়ির মেইন গেটের তালা কেটে গোয়াল ঘর থেকে একটি বিদেশী গাভী, একটি বোকনা গরু ও একটি বাছুর গরু চুরি করে নিয়ে যায়। পরের দিন সকালে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এরপর চুরি যাওয়া গরুগুলো উদ্ধার করতে অভিযানে নামেন পুলিশ। এক পর্যায়ে বুধবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান হাটে গরুগুলো বিক্রির সময় বগুড়া সদর উপজেলার বড় টেংড়া গ্রামের তাজমুল হোসেনের ছেলে তোফাজ্জল (৫০) ও ছায়েদ আলীর ছেলে জমির উদ্দিনকে (৪৫) হাতেনাতে আটক করা হয়। সেখান থেকে গরুগুলো উদ্ধারসহ আসামীদের গ্রেপ্তার করে থানায় নেয়া হয়।

বগুড়ার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ওই হাট থেকে গরু উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর