৬ ডিসেম্বর, ২০২১ ২২:২৫

শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে অব্যাহতি

নরসিংদী প্রতিনিধি

শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে অব্যাহতি

হারুন-অর-রশিদ খান

দলীয় শৃংখল ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগের নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশিদ খানকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। হারুন-অর-রশিদ খান শিবপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। 

জেলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃংখল ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশিদকে অব্যহতি প্রদান করা হয়। সেই সাথে উপজেলা আওয়ামী লীগের ১ নং সিনিয়র সহসভাপতি মহসিন নাজিরকে দলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পন করা হয়। বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম ভুইয়া রাখিলকে সাথে নিয়ে দলীয় কার্যক্রম গতিশিল করতেও চিঠিতে উল্লেখ করা হয়। হারুন-অর-রশিদ খান দীর্ঘ ২৫ বছর যাবৎ শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি বর্তমানে শিবপুর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানও।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির হারুন-অর-রশিদ খান বলেন, আমি প্রধানমন্ত্রী ও শিবপুর এমপিকে কটাক্ষ করে কোন কথা কখনো বলিনি। ২০১৯ সালে পুটিয়া কাউন্সিলের একটি বক্তব্য এডিটিং করে কেন্দ্রে জমা দিয়েছে। যেটি সম্পূর্ন মিথ্যে। এই চক্রটি ষড়যন্ত্র মূলকভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। যার ফলে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। আমি আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিানার নিকট দারস্থ হবো। সংবাদ সম্মেলনের মাধ্যমে সকল বিষয় উপস্থাপন করবো। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর