৭ ডিসেম্বর, ২০২১ ২১:১৪

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষক-ছাত্রের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষক-ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্র ও শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- তেঁতুলিয়ার হুলাসুজোত গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে এবং কিন্ডার গার্টেনের শিক্ষক এরশাদ হোসাইন (৪৫) ও সদর উপজেলার অমরখানা ইউনিয়নের শুকদেব পাড়া গ্রামের মৃত আব্দুল করিম মিয়ার ছেলে এবং জগদল ডিগ্রী কলেজের শিক্ষার্থী বেলাল হোসেন লিটন (২২)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার এরশাদ মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কের সর্দারপাড়া এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে অমরখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান নুরু জানান, সোমবার রাতে বেলাল হোসেন লিটন মোটরসাইকেলযোগে মডেলহাট বাজারের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি অটোর সাথে মুখোমুখি সংঘর্ষে সড়কে ছিটকে পড়ে। গুরতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়। সেখানে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান ও পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পৃথক দুটি ঘটনায় ছাত্র ও শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর