৮ ডিসেম্বর, ২০২১ ২১:০৭

বিরামপুর পৌরসভার কর্মচারীদের উপর হামলার প্রতিবাদে

দিনাজপুর প্রতিনিধি

বিরামপুর পৌরসভার কর্মচারীদের
উপর হামলার প্রতিবাদে

বিরামপুর পৌরসভার বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের উপর দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিরামপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন ও নাগরিক সমাজ।

বুধবার বেলা ১২টায় বিরামপুর পৌরসভা কার্যালয়ের সামনে বিরামপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন ও নাগরিক সমাজের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে পৌরসভার সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ও বিরামপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সোয়েব মোহাম্মদ সজল বলেন, হামলাকারীরা ও এদের মদদদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে আগামী রবিবার থেকে পৌরসভার কর্মকর্তা -কর্মচারীরা কর্মবিরতি পালন সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবে। 

মানববন্ধনে পৌরসভার প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল) ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের দিনাজপুর জেলা শাখার সহসভাপতি মোস্তাফিজুর রহমানসহ পৌরসভার সকল কর্মকর্তা -কর্মচারী ও স্থানীয় নাগরিক সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর