১৭ ডিসেম্বর, ২০২১ ২২:৫২

মুক্তিযোদ্ধাদের সম্মানে থানায় ‘সংরক্ষিত চেয়ার’ ওসির

নোয়াখালী প্রতিনিধি

মুক্তিযোদ্ধাদের সম্মানে থানায় ‘সংরক্ষিত চেয়ার’ ওসির

মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তীতে সম্মান জানাতে নিজের অফিসে (থানা) বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘সংরক্ষিত চেয়ার’ রাখার ঘোষণা দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন। শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বিজয় দিবস উপলক্ষে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা জানান তিনি।

ওসি মো. সাজ্জাদ রোমন বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। কিন্তু মুক্তিযুদ্ধ দেখিনি। আমি মন থেকে মুক্তিযোদ্ধাদের ভালোবাসি। আমার দুই চাচা ছিলেন বীর মুক্তিযোদ্ধা। তাদের থেকে যুদ্ধের অনেক গল্প শুনেছি। অসংখ্য বীর মুক্তিযোদ্ধা নিজের বুকের তাজা রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছেন, তাদের জন্য আমাদের কিছু করা দরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অকুতভয় এ বীর সৈনিকদের জন্য আজ আমরা স্বাধীন। তাই আমার অফিসের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে আমার ব্যক্তিগত উদ্যোগে সংরক্ষিত চেয়ার’ রাখার সিদ্ধান্ত নিয়েছি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল থেকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ের বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার প্লেকার্ড লেখা একটি চেয়ারও দেখা যায়। এ নিয়ে কোম্পানীগঞ্জ থানার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিলে তাতে অনেকে সাধুবাদ জানিয়ে মন্তব্য করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর