১৩ জানুয়ারি, ২০২২ ০৮:৫৫

সাভারে সন্ত্রাসী হামলায় প্রবাসী নিহত, অতিরিক্ত পুলিশ মোতায়েন

নাজমুল হুদা, সাভার

সাভারে সন্ত্রাসী হামলায় প্রবাসী নিহত, অতিরিক্ত পুলিশ মোতায়েন

পাঁচ মাস আগে লেবানন থেকে বাড়িতে ফিরে আসেন জুলহাস ফকির

সাভারে সন্ত্রাসী হামলায় এক লেবানন প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গভীর রাতে সাভারের একটি হাসপাতাল থেকে জুলহাস ফকির নামের ওই ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। 

নিহত জুলহাস ফকির জয়মন্টপ ফকিরপাড়া এলাকার মৃত নওয়াব আলী ফকিরের ছেলে। তিনি পাঁচ মাস আগে লেবানন থেকে বাড়িতে ফিরে আসেন। হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে পুলিশ কাজ করছে।

পুলিশ জানায়, সাভারের হেমায়েতপুরের পাশ্ববর্তী এলাকা সিংগাইরের জয়মন্টপ এলাকায় রাতে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন লেবানন প্রবাসী জুলহাস ফকির (৩৫)। এসময় পূর্ব শত্রুতার জের ধরে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে দুবৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে পথচারীরা জুলহাস ফকিরকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা পুলিশ জুলহাস ফকিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

জুলহাস ফকির সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার খবরে জয়মন্টপ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর