১৬ জানুয়ারি, ২০২২ ১৬:০৩

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায়
নিহত ২

দিনাজপুর-ঢাকা মহাসড়কের পার্বতীপুরের দৌলতপুর নামক স্থানে বাস ও একটি যাত্রীবাহী অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী নিহত এবং অটো চালক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত অটোযাত্রীরা হলেন নিহত দেলোয়ার হোসেন(৩৫) চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত আফতাবউদ্দিনের ছেলে এবং ইছাহাক আলী(৪০) একই ইউনিয়নের করঞ্জি গ্রামের মৃত আফাজউদ্দিনের ছেলে।

অপর গুরুতর আহত অটোরিক্সার চালক আসাদুজ্জামান একই ইউনিয়নের তুলশিপুর গ্রামের বাসিন্দা। 

রবিবার বেলা ১১টার দিকে ওই মহাসড়কের পার্বতীপুরের আমবাড়ীহাটের অদুরে দৌলতপুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, ওই মহাসড়কে বেলা ১১টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী পরিবহন এবং পার্বতীপুরের আমবাড়ি থেকে আমতলীগামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোবাইকের যাত্রী দেলোয়ার হোসেন নিহত হয় এবং গুরুতর আহত ইছাহাক আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। অপর আহত অটোরিক্সার ড্রাইভার আসাদুজ্জামানকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় চিরিরবন্দর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইরতিজা হাসান, থানার এসআই আব্দুর কাদের ও পুনট্টি ইউপি চেয়ারম্যান মো. নুর-এ-কামাল ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর